• সকাল ৮:২৭ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

সোনারগাঁয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁ উপজেলার দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের আহতদের মধ্যে ২ জনকে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাপতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলা কাঁচপুর ইউনিয়নের সুখেরটেক এলাকার ইদ্রিস আলীর সঙ্গে একই সীমানার গোলজার হোসেনের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল শুক্রবার গোলজার হোসেন তার সীমানায় বিডিংয়ের কাজ করার সময় ইট ও বালু ইদ্রিস আলী বাড়িতে গিয়ে পড়ে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে গোলজার হোসেনের নেতৃত্ব তার ছেলে সুমন, গোলজার স্ত্রী জহিরুল নেসাসহ আরো কয়েকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইদ্রিস আলীর উপর হামলা চালায়। এসময় তাকে বাঁচাতে তার ছেলে রফিকুল ইসলাম, সিদ্দিকুর রহমান ও স্ত্রী সানোয়ারা বেগম এগিয়ে আসলে গোলজারের লোকজন তাদের পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় গোলজারও আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিকুর রহমান ও স্ত্রী সানোয়ারাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি প্রেরণ করেন। এ ঘটনায় ইদ্রিস আলী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


Logo